মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক নুর উদ্দিন সুমনের বাসায় দুঃসাহসিক চুরি অলংকারসহ অর্থকড়ি লুট ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সভাপতি হলেন হবিগঞ্জের কাজল দাস মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার সভা অনুষ্টিত। হবিগঞ্জে বিচার, নির্বাহী ও স্বাস্থ্য বিভাগের ১৭ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত শাবি ভিসিকে ‘সোমবারের মধ্যে’ পদত্যাগ করার আহ্বান, বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক। আইজিপি ব্যাজ পদকে ভূষিত হলেন হবিগঞ্জের এসপিসহ তিনজন পুলিশ কর্মকর্তা। সিকৃবিতে শুরু হচ্ছে জাতীয় আলোকচিত্র প্রদর্শনী সিকৃবিতে লুব্ধক থিয়েটারের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সরকারের ধারাবাহিক উন্নয়নে বদলে গেছে হবিগঞ্জের চিত্র ধর্মঘটে রেহাই নেই রোগীদেরও

“মুজিব বর্ষের মূলমন্ত্র, পুলিশিং হবে সর্বত্র” এই স্লোগান কে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে, ২০২০ পালিত

  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৩৭১ বার পঠিত
প্রেস বিজ্ঞপ্তি: “মুজিব বর্ষের মূলমন্ত্র, পুলিশিং হবে সর্বত্র” এই স্লোগান কে প্রতিপাদ্য হিসাবে নিয়ে আজকে বাংলাদেশের সর্বত্র কমিউনিটি পুলিশিং ডে, ২০২০ পালিত হয়। প্রতিটি থানায় সমাজের প্রত্যেক শ্রেণি, পেশার জনসাধারণের উপস্থিতিতে রেলির মাধ্যমে শুরু হয় আজকের কমিউনিটি পুলিশিং ডে। বানিয়াচং ও আজমিরিগঞ্জ থানায় স্বাস্থ্যবিথী মেনে সকালে রেলি এবং পরবর্তীতে আলোচনা সভার মাধ্যমে দিবসটির উদযাপন শেষ হয়। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পুলিশ জনতার বন্ধুত্বের ও কাধে কাধ মিলিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি কল্পে কাজ করার বহিঃপ্রকাশ।

আলোচকগণ সমাজের বিভিন্ন অপকর্মের নির্ভরযোগ্য তথ্য দিয়ে পুলিশ কে সহযোগিতার হাত আরো দৃঢ় করার প্রত্যয় ব্যক্ত করেছেন। এসময় প্রধান আলোচক বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম বলেন  আপনাদের সাথে নিয়ে বানিয়াচং ও আজমিরিগঞ্জ এলাকাকে মাদক, দাঙ্গা, জঙ্গী ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ সমাজ থেকে নির্মূলের জন্যে যে ব্যবস্থা প্রয়োজন তাই করে যাচ্ছি এবং ভবিষ্যতও তা অব্যাহত থাকবে।

হবিগঞ্জ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020
Theme Developed BY ThemesBazar.Com